আমরা পল্লীবন্ধুর আদর্শ ধারণ করে বন্যা দূর্গত মানুষের পাশে থাকবো – গোলাম মোহাম্মদ কাদের এমপি

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, জাতীয় পার্টি ঐক্যবদ্ধভাবে রাজনৈতিক কর্মসূচি বাস্তবায়ন করছে। বলেন, জাতীয় পার্টির যৌথ নেতৃত্ব পার্টিকে আরো সুসংহত এবং শক্তিশালী করেছে। জাতীয় পার্টিতে কোন বিভেদ নেই এবং কোন শৃংখল নেই জাতীয় পার্টির রাজনীতিতে। বলেন, জাতীয় পার্টির ৯৯ ভাগ প্রেসিডিয়াম সদস্য ঐক্যবদ্ধভাবে জাতীয় পার্টির প্রতিটি কর্মসূচি এগিয়ে নিচ্ছে।
আজ দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে বন্যার্তদের সাহায্যে কর্মসূচি গ্রহণের উদ্দেশ্যে পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যৌথসভা শেষে সাংবাদিকদের ব্রিফ করেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি।
গোলাম মোহাম্মদ কাদের বলেন, দেশের প্রতিটি দূর্যোগে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ দূর্গত মানুষের পাশে সাহায্যের হাত নিয়ে দাঁড়াতেন। এক বুক পানিতে নেমেও ত্রাণ বিতরণ করেছেন পল্লীবন্ধু এরশাদ। আমরা পল্লীবন্ধুর আদর্শ ধারণ করে বন্যা দূর্গত মানুষের পাশে দাঁড়াতে চাই। হুসেইন মুহম্মদ এরশাদের উত্তরসূরি হিসেবে বিপদ-আপদে গণমানুষের পাশে থেকে আমরা হুসেইন মুহম্মদ এরশাদের রাজনীতি আরো এগিয়ে নিতে চাই। আমরা কাজের মাধ্যমে হুসেইন মুহম্মদ এরশাদের স্মৃতি সাধারণ মানুষের সামনে জীবন্ত করে রাখবো। 
জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের আরো বলেন, বন্যার্তদের সহায়তায় জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয়ে একটি কন্ট্রোল রুম খোলা হবে। এছাড়া ৪/৫টি টিম বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করবে। বন্যার্তদের পাশে থেকে হুসেইন মুহম্মদ এরশাদ যে গণমানুষের শ্রদ্ধা ও ভালোবাসা পেয়েছেন। আমরা পল্লীবন্ধুর পদাংঙ্ক অনুসরণ করে গণমানুষের ভালোবাসায় রাজনীতি করতে চাই। 
এসময় জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি বলেন, দেশের বিশাল এলাকা বন্যা প্লাবিত। আমরা ত্রাণ বিতরণ করে দূর্গত মানুষের পাশে থাকবো। পাশাপাশি সরকারের ত্রাণ কার্যক্রমে সহায়তা করবো। বন্যা দূর্গত এলাকায় জাতীয় পার্টির নেতা-কর্মী সাধ্যমত সহায়তা করতে আহবানও জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি।