সাবেক প্রেমিকার বাগানবাড়িতে কী করছেন সালমান?

বলিউড সুপারস্টার সালমান খান নতুন বছর কা’টালেন তার বাগান বাড়িতে। ভারতের মহারাষ্ট্রের পানভেলের ওই বাগান বাড়িতে ইংরেজি নতুন বর্ষ উদযাপনে সালমান খানের সঙ্গে তার সাবেক প্রেমিকা সঙ্গীতা বিজলানিও ছিলেন।

সম্প্রতি ৫৪ বছরে পা দেন বলিউডের ভাইজান। জন্ম’দিনে তার ভাই সোহেল খানের বান্দ্রার বাসায় পরিবার-পরিজনের সঙ্গে সময় কা’টান সালমান খান। এবার ইংরেজি নববর্ষ কা’টালেন সাবেক প্রেমিকা ও বন্ধুদের সঙ্গে।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের প্রতিবেদনে বলা হয়েছে, মুম্বাইয়ের পানভেলের সাবেক এক প্রেমিকার বাগানবাড়িতে দেখা গেছে সালমানকে। সেখানেই নতুন বছর শুরু করেছেন এই সুপারস্টার।

সালমানের সেই সাবেক প্রেমিকার নাম সংগীতা বিজলানী। এই সুদর্শনীর কাছে ফিরে গেছেন সালমান। কি অ’বাক হচ্ছেন?

ঘটনা কিন্তু সত্যি। বিজলানীর বাগানবাড়িতে সালমানের সঙ্গে বিজলানীর ছবি পাপারাজ্জিদের ক্যামেরায় ধ’রা পড়েছে। সালমান বাঁ হাতে মুঠোফোন টিপছেন, এমন ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, ২৭ ডিসেম্বর ৫৪ বছরে পা দেন সালমান খান। এবার সোহেল খানের বান্দ্রার ফ্ল্যাটে পরিবারের সদস্যদের সঙ্গেই জন্ম’দিন পালন করেন বলিউডের সাল্লু। অ’ত্যন্ত সাদামাটাভাবে জন্ম’দিন পালন করার পর জমিয়ে নতুন বছর শুরু করেন এই নায়ক।

সেই অনুষ্ঠানে সাবেক প্রেমিকা সংগীতা বিজলানী, বলিউড অ’ভিনেত্রী ডেইজি শাহ, প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা এবং তার স্ত্রী’ ওয়ারধা নাদিয়াদওয়ালা উপস্থিত ছিলেন।