শুধু বাংলাদেশে নয়, ডায়পার পরা শিশুর ব্যাটিং ভাইরাল সারা বিশ্বে (ভিডিও)

পরেন ডায়পার! হাতে একদম পেশাদার ক্রিকেটারের মতো গ্লাভস। এখানেই শেষ না, তার ব্যাট চালানো দেখলে যেকারো চোখ কপালে উঠবে। বিস্ময় শিশুর ব্যাটিং অবাক করেছে ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার মাইকেল ভনকেও। তাইতে তার একটি ভিডিও টুইটারে শেয়ার করেছেন।

সেই ভিডিওয় দেখা যাচ্ছে, পরনে টি শার্ট ও ডায়াপার! হাতে একজোড়া গ্লাভস পরে ঘরের মধ্যেই ক্রিকেট খেলতে নেমে পড়েছে এক ক্ষুদে ক্রিকেটার। তার ব্যাট থেকে ঠিকরে বেরোচ্ছে একের পর এক চমকে দেওয়া স্ট্রোক। একেবারে কেতাবি ঢংয়ে সোজা ব্যাটে শট খেলছে, ড্রাইভ করছে।

প্রবণতা টাইমিং, সুন্দর টেকনিক দেখে চমকে গেছেন ভন। তিন‌ সেই ভিডিওটি শেয়ার না করে আর পারেননি। বিস্ময় শিশুর এমন ব্যাটিংয়ে মুগ্ধ নেটিজেনরাও। অনেকেই নানা রকম কমেন্ট করেছেন। একজন লিখেছেন, নিখুঁত ক্রিকেট স্টাইল।

আর একজন আবার লিখেছেন, আরে এই ছেলেটার চোখ আর রিফ্লেক্স যে স্টিভ স্মিথের মতো। একজন লেখেন, টেন্ডুলকরের পুনর্জন্ম। তবে সবাই যে প্রশংসা করেছেন তাও নয়। কেউ কেউ মজাও করেছেন খুদের ক্রিকেট প্রতিভা দেখে। একজন যেমন লিখেছেন,

ওকে বাউন্সার দাও। এর উত্তরে একজন আবার লিখেছেন, একমাত্র ব্যাটসম্যান যে বাউন্সারেও বোল্ড হতে পারে। কোনও কোনও ফ্যান আবার মাইকেল ভনকে চিমটি কাটতে ছাড়েননি। তেমনই একজন লেখেন, একে দেখে মনে হচ্ছে টেকনিক আপনার চেয়েও ভাল, কী বলেন মাইকেল ভন? আরেকজন মজা করেছেন অন্যভাবে। লিখেছেন, আপনিও কি এই একই ব্র্যান্ডের ন্যাপি পরেই ব্রেট লি’কে খেলতেন?