লীগ পর্ব শেষে বিপিএলে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় আছেন যারা

সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় আছেন যারা- বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের রাউন্ড রবিন লিগের ৪২টি ম্যাচ শেষ হয়েছে। যেখানে এই আসরে এখন পর্যন্ত বিপিএলে সেরা পাঁচ রান সংগ্রহকারী ব্যাটসম্যানদের মধ্যে ৩ জনই বাংলাদেশি।

এক নজরে দেখে নিন এখন পর্যন্ত (১২ জানুয়ারি) সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় শীর্ষে আছেন যারা:-
১) রাইলি রুশো (খুলনা টাইগার্স): বঙ্গবন্ধু বিপিএলের বিশেষ আসরে রবিন লিগ শেষে এখন পর্যন্ত রান তালিকায় শীর্ষে আছেন খুলনার হয়ে খেলা রাইলি রুশো।

যেখানে ১২ ম্যাচে ৫০.৮৯ গড়ে ৪৫৮ রান করেন আফ্রিকান এই ব্যাটসম্যান। ২) মুশফিকুর রহিম (খুলনা টাইগার্স): প্রথম বাংলাদেশি ব্যাটসম্যান হিসেবে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক মিঃ ডিপেন্ডেবল’র মুশফিকুর রহিম। খুলনার এই অধিনায়ক ১২ ম্যাচে ৭৪.৮৩ গড়ে করেন ৪৪৯ রান।

৩) ডেভিড মালান (কুমিল্লা ওয়ারিয়র্স): প্রথম থেকে দুর্দান্ত খেলা মালান আছেন তৃতীয় স্থানে। নিজের দল প্লে-অফ নিশ্চিত করতে না পারলেও মাঠ কাঁপিয়েছেন এই ইংলিশ ব্যাটসম্যান। যেখানে ১১ ইনিংসে ৪৯.৩৩ গড়ে করেন ৪৪৪ রান।

৪) লিটন দাস (রাজশাহী রয়্যালস): রবিন লিগে নিজেদের শেষ ম্যাচে দুর্দান্ত এক ম্যাচ জেতানো ইনিংস খেলে দলকে করেছেন কোয়ালিফাই। যার সাথে সাথে শীর্ষ তালিকায় চতুর্থ স্থানে উঠে এসেছে এই টেকনিক্যাল ব্যাটসম্যান।

৫) ইমরুল কায়েস (চট্টগ্রাম চ্যালেঞ্জার্স): প্রথম থেকে বাংলাদেশিদের মধ্যে শীর্ষে থাকলেও এখন পঞ্চম স্থানে আছেন ইমরুল কায়েস। যেখানে তৃতীয় বাংলাদেশি হিসাবে ১১ ম্যাচে ৫৭.৮৬ গড়ে ৪০৫ করেন এই বাঁহাতি ব্যাটসম্যান।