মায়াবতীর ডাবিং নিয়ে ব্যস্ত তিশা

টিভি নাটক ও সিনেমায় অভিনয় নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন নুসরাত ইমরোজ তিশা। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত ও তৌকীর আহমেদ পরিচালিত ‘ফাগুন হাওয়ায়’ ছবিটি। এতে তিশার অভিনয় দারুণ প্রশংসিত হয়েছে।

জানিয়েছেন, পছন্দ না হলে কোনো কাজই তিনি করেন না। গল্প, চরিত্র, নির্মাতা- এ তিনটি বিষয় সবার আগে দেখেন তিশা। তিনি বলেন, “এ তিনটি বিষয়ে কখনও ছাড় দিই না আমি। আমার নতুন সিনেমা ‘মায়াবতী’ ছবির শক্তি আমাদের পরিচালক অরুণ দা’র গল্প। গল্পটি পড়ে শুরুতেই আমার মন ছুঁয়ে গেছে। এরপর অভিনয় করতে গিয়েও ভালো লেগেছে। আমি নিশ্চিত এই গল্পের সঙ্গে যে কোনো বয়সের, যে কোনো শ্রেণীর দর্শকই একাত্ম হতে পারবেন।’

এ মুহূর্তে অরুণ চৌধুরী পরিচালিত নতুন ছবি মায়াবতীর ডাবিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিশা। এ ছবিতে তার বিপরীতে আছেন ইয়াশ রোহান। ছবিটি নিয়ে তিশা বেশ আশাবাদী।

মায়াবতী প্রসঙ্গে তিশা বলেন, ‘এ ছবিতে আমাদের বাস্তব সমাজের পারিপার্শ্বিকতার নানা অসঙ্গতির সঙ্গে একটি নিটোল প্রেমের গল্প উঠে এসেছে। আমরা যেমন আনন্দ নিয়ে কাজটি করেছি আশা করছি দর্শকও আনন্দ নিয়ে সিনেমাটি গ্রহণ করবেন বলে আমার বিশ্বাস।’ গত বছরের ডিসেম্বরে শুরু হয় মায়াবতীর শুটিং। সবকিছু ঠিক থাকলে চলতি মাসেই সেন্সরে ছবিটি জমা দেবেন নির্মাতা।