ভুলেও এই দুটি ফল খাবেন না! তাহলে আপনার হিজড়া সন্তান হতে পারে?

ব্যাপারটা হাসির হলেও কথাটা সত্যি। ফল খেয়ে হিজড়া সন্তান? এমন আবার হয় নাকি? আসুন জেনে নিহিজড়া বলতে আমরা যাদের বুঝি বাসে ট্রেনে দেখা যায় ভালো পোশাক পরে মানুষের দেখলে কিছু টাকা চায়। আবার কার বাড়িতে বাচ্চা হলে এদের দেখা যায় শিশুদের নাচাতে আসে এবং সে বাড়ি থেকে কিছু টাকা চায়।

কোথায় আছে শিশুকে নাকি কোন হিজড়া নাচালে তার ভবিষ্যৎ উজ্জ্বল হয়।হিজড়া সন্তান এর পেছনে ফলের মস্ত বড় একটা ভূমিকা রয়েছে। জীবনে ফল একটি গুরুত্বপূর্ণ খাবার যা আমরা ব্রেকফাস্ট বা অন্য সময়ে হালকা ফুলকা খেয়ে থাকি।

ফল সাধারনত শরীরের পক্ষে উপকারী। কিন্তু কিছু ফল আছে মানব শরীরের পক্ষে ক্ষতিকারক। আজ আমরা সেরকম মেয়ে দুটি ফলের কথা জানব যা একসাথে খেলে আপনারও হতে পারে হিজড়া সন্তান।আমলকি আর লিচু কখনো একসাথে খাবেন না। এগুলি একসাথে খেলে আপনার হিজড়া সন্তান হওয়ার সম্ভাবনা

অনেকটা বেড়ে যায়। তবে এর আসল কারণটা লুকিয়ে আছে পৌরাণিক তথ্য।কিছু কিছু কারণ এমন রয়েছে যা ভগবানকে বিশ্বাস করতে বাধ্য করে, আমরা আগেও দেখেছি তারা আবারো একটি স্বরূপ হলো হিজরাকিনসু নামের একটি মেয়ে ভগবান গির্বা কে নিবেদন

করেছিলেন। কিন্তু ভগবান গির্বা আমলকি আর লিচু একসাথে খান না সাই ভগবান রেগে গিয়ে অভিশাপ দেন এ প্রসাদ যে খাবে তার হিজড়া সন্তান হবে।আমরা কেউই চাইনা আমাদের সন্তান হিজড়া সন্তান হোক। তাই ভুলেও এই ফল দুটি একসাথে খাবেন না।লেখাটি ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন এবং এ ধরণের আরো খবর পেতে আমাদের পেজ টি লাইক করতে পারেন।