ভক্তের হাতে চড় খেলেন প্রভাস!

খুব কম সিনেমাপ্রেমিকই আছেন যাঁরা ‘বাহুবলি’ দেখেননি। বিশ্বজুড়ে ‘বাহুবলি’র বিস্ময়কর সাফল্যের পর আসন্ন ‘সাহো’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত ভারতের দক্ষিণী তারকা প্রভাস। সুজিত পরিচালিত এই ছবির নির্মাণকাজ চলছে তা-ও দুবছর হতে চলল। আগামী ১৫ আগস্ট মুক্তি পাবে ছবিটি। বড়পর্দায় প্রভাসকে দেখতে তাঁর ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

এর মধ্যেই ঘটে গেল এক কাণ্ড। সম্প্রতি যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে গিয়েছিলেন প্রভাস। সূত্র বলছে, ‘সাহো’ ছবির কিছু অংশ ধারণ করা হয়েছে সেখানে। যা হোক, বিমানবন্দরে হঠাৎই কয়েক ভক্তের নজরে আসেন প্রভাস। এ সুযোগ নিশ্চয়ই মিস করতে চাইবেন না কেউ। ছবি তোলার জন্য দাঁড়াতেই হলো তাঁকে।

তো নায়ক প্রভাসকে দেখে এক তরুণী খুব উত্তেজিত হন। খুশিতে লাফাতে লাফাতে তাঁর কাছে যান ওই তরুণী। তারপর ছবি তোলেন। মজার ব্যাপার হলো, ছবি তোলা শেষ হলে আনন্দে আটখানা ওই তরুণী প্রভাসকে চড় মেরে বসেন। আকস্মিক এ কাণ্ডে কিছুটা হতভম্ব হয়ে যান প্রভাস। অবশ্য দ্রুতই নিজেকে সামলে নেন তিনি। পরক্ষণে হেসে আরেক ভক্তের সঙ্গে ছবি তোলেন ‘বাহুবলি’ তারকা।

সেই ভিডিওটি এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।

কিছুদিন আগে জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ অতিথি হয়েছিলেন প্রভাস। সেখানে নিজেকে তিনি ‘অন্তর্মুখী ও চরম লাজুক’ বলে জানান। সঞ্চালক করণ জোহর যখন তাঁকে নারীর মনোযোগের ব্যাপারটি জানান, তখন প্রভাস বলেন, ‘তাঁদের বলুন, যেন ভালোবাসা ও আমার কাছ থেকে দূরে থাকে।’

‘সাহো’র পর পূজা হেগড়ের সঙ্গে একটি দ্বিভাষিক ছবিতে কাজ করবেন প্রভাস। ছবিটি পরিচালনা করবেন রাধা কৃষ্ণ কুমার। শোনা যাচ্ছে, ভালোবাসার গল্প অবলম্বনেই এ ছবির চিত্রনাট্য। আগামী বছরে শুটিং শুরু হবে। সূত্র : ইন্ডিয়া টুডে