বড় চমক দিয়ে আফগানদের বিপক্ষে ফাইনাল ম্যাচের স্কোয়াড ঘোষণা

চলতি ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ২৪ সেপ্টেম্বর। ফাইনালে আফগানিস্তানের মুখোমুখি হবে স্বাগতিক বাংলাদেশ। গ্রুপপর্বে আফগানিস্তান ও বাংলাদেশ দুজনই একে অপরকে হারিয়েছে। এবার শেষ হাসি কে হাসবে এটাই দেখার পালা।

এদিকে ফাইনাল ম্যাচকে সামনে রেখে দল ঘোষণা করেছে বাংলাদেশ দল। ঢাকায় গ্রুপপর্বের প্রথম দুই ম্যাচের পর চট্টগ্রামে বাকি দুই ম্যাচের জন্য দল ঘোষণা করেছিল বাংলাদেশ।

সেই দলে চার পরিবর্তন আনা হয়েছিল এবং ১৪ থেকে ১৫ জনের স্কোয়াড ঘোষণা করা হয়েছিল। এবার বড় চমক দিয়ে আফগানদের বিপক্ষে ফাইনাল ম্যাচের জন্য স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ। তবে এই স্কোয়াডে কোনো পরিবর্তন আনা হয়নি।

ফাইনালে বাদ পড়ছেন সাব্বির রহমান! দুই ম্যাচের বাজে পারফর্মেন্সের কারণে তৃতীয় ম্যাচে বাদ পড়েন দল থেকে। কিন্তু প্লেয়ারের ইনজুরির কারণে চতুর্থ ম্যাচে ফের দলে জায়গা পান এই তারকা। এবার তিনি ২ বল খেলে কোন ১ রান করেই আউট হলেন।

বার বার সুযোগ পেয়েও কাজে লাগাতে না পারা সাব্বির রহমান ফের হয়তো বাদের তালিকায় পড়তে যাচ্ছেন। ফাইনালে তাকে বাদ দিয়েই দল সাজাতে যাচ্ছে বাংলাদেশ এমনটাই শোনা যাচ্ছে।

বাংলাদেশ টি-টোয়েন্টি দল: সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন কুমার দাস, আফিফ হোসেন ধ্রুব, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, শফিউল ইসলাম,মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, নাঈম শেখ, আমিনুল ইসলাম বিপ্লব, নাজমুল হোসেন শান্ত।