বিশ্বসুন্দরীর শুটিং কবে শুরু হচ্ছে ?

চলচ্চিত্রের দুর্দিনে একজন নারী নির্মাতার হাত ধরে নির্মিত হতে যাচ্ছে নতুন একটি চলচ্চিত্র। ‘বিশ্বসুন্দরী’ শিরোনামের এই ছবিটি নির্মাণ করবেন ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরী। ছবির গল্প ও চিত্রনাট্য করেছেন রুম্মান রশীদ খান।

গেল এপ্রিল মাসের ৩ তারিখ রাজধানীর একটি পাঁচতারকা রেস্তোরায় ছবিটির শুভ সূচনা হয়। সেখানেই ঘোষণা করা হয় এই ছবি ও ছবির কলাকুশলী। ছবিতে নায়ক হিসেবে থাকছেন ‘পোড়ামন-২’ খ্যাত চিত্রনায়ক সিয়াম আহমেদ এবং তার বিপরীতে বিশ্বসুন্দরী হিসেবে থাকছেন চিত্রনায়িকা পরীমনি। বেশ কয়েকবার শুটিং শুরুর ঘোষণা আসলেও শুরু হয়নি ছবির কাজ।

বেশ কিছু গণমাধ্যমে দেখা যায়, ১৮ জুন থেকে ক্যামেরা ওপেন হতে যাচ্ছে বিশ্বসুন্দরীর। এই বিষয়ে জানতে নির্মাতার সঙ্গে যোগাযোগ করা হলে চয়নিকা চৌধুরী জানান, আমি অনেক আনন্দিত যে আমার প্রথম সিনেমা নির্মাণ করতে যাচ্ছি। খুব শিগগিরই ছবির শুটিং শুরু করব। আমরা একটা পরিকল্পনা মোতাবেক সামনে এগুচ্ছি। প্রথম সিনেমা নির্মাণ করতে যাচ্ছি সেটা পরিপূর্ণভাবে করার জন্য যা করা প্রয়োজন আমরা সেটা করার চেষ্টা করছি।

তিনি আরও বলেন, আমি এখন পর্যন্ত কোন গণমাধ্যমকে জানাই নি যে আমরা কবে শুটিং শুরু করতে যাচ্ছি। একটি পাঁচ তারকা হোটেলে সংবাদ সম্মেলন করে আমি আমার ছবির ঘোষণা দিয়েছি। এরপর যখন আমার শুটিং শুরু করবো সেটা সময়মত আমি জানিয়ে দিব কিন্তু অনেক গণমাধ্যমে দেখেছি তারা আমার সাথে কথা না বলেই নিউজ করে দিয়েছেন। আমি কাউকেই কিছু বলিনি। আমি নিজে ফোন করে কাজ শুরুর খবর জানিয়ে দেব সবাইকে।

সান মিউজিক ও মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত এই ছবিতে সিয়াম-পরীমনি ছাড়াও আরও অভিনয় করবে সুবর্ণা মোস্তফা, মনিরা মিঠু ও আনন্দ খালেদ প্রমুখ।