মা হারালেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার

দুই দিন ধরে আইসিউতে চিকিৎসাধীন থাকার পর মারা গেছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়া। বুধবার সকালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সকাল ৯টা ৫৫ মিনিটে টুইট করে এই দুঃসংবাদ নিজেই জানান বলিউড খিলাড়ি।

এর আগে মায়ের অসুস্থতার খবর শুনে সোমবার সকালে লন্ডন থেকে তড়িঘড়ি দেশে ফেরেন অক্ষয় কুমার। সেখানে রঞ্জিত তিওয়ারির ‘সিন্ড্রেলা’ ছবির শুটিং করছিলেন তিনি।

তার আগের দিন রাতে অভিনেতার মাকে মুম্বাইয়ের হীরানন্দানি হাসপাতালে ভর্তি করিয়েছিলেন তার স্ত্রী টুইঙ্কেল খান্না। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন। অবস্থার অবনতি ঘটায় পরে তাকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়। সেখান থেকেই চলে গেলেন না ফেরার দেশে।

লন্ডন থেকে মায়ের অসুস্থতার খবর পেয়ে সে সময় নির্মাতাদের অক্ষয় জানান, যে যে দৃশ্যে তিনি নেই, সেই দৃশ্যগুলোর শুটিং যেন করে নেন পরিচালক। রঞ্জিত তিওয়ারির এই ছবিতে অক্ষয়ের বিপরীতে দেখা যাবে রাকুল প্রীত সিংকে। লন্ডনেই এই ছবির বেশিরভাগ অংশের শুটিং হবে। এটি একটি সাইকোলজিক্যাল থ্রিলার।

কিছুদিন আগেই মুক্তি পায় অক্ষয়ের ছবি ‘বেলবটম’। সেই ছবিরও কিছু অংশের শ্যুট হয়েছিল লন্ডনে। সে সময় মায়ের সঙ্গে সময় কাটানো নিয়ে একটি ইমোশনাল পোস্ট করেছিলেন অভিনেতা। ব্যস্ত শিডিউলের মাঝখানে কীভাবে তিনি সময় বের করেন মায়ের জন্য, সে কথাই উঠে এসেছিল পোস্টে।

অক্ষয় লিখেছিলেন, শুটিংয়ের মাঝেই লন্ডনে কিছুদিন মায়ের সঙ্গে কাটালাম। আপনি যত ব্যস্তই থাকেন না কেন, কখনও ভুলবেন না যে আপনার মা-ও বৃদ্ধ হচ্ছেন। তাই যখনই সময় পাবেন মায়ের সঙ্গে সময় কাটান।