মামা আসবেন তাই সরে গেলেন কৃষ্ণা

কথায় আছে, মামা-ভাগ্নে যেখানে বিপদ নাই সেখানে। কিন্তু অভিনেতা গোবিন্দ ও তার ভাগ্নে কৃষ্ণা অভিষেকের ক্ষেত্রে কথাটি খুব একটা খাটে না। মামা-ভাগ্নের তিক্ততায় বিপদে পড়েছেন কমেডিয়ান কপিল ও তার টিম।

‘দ্য কপিল শর্মা শো’-এর নিয়মিত সদস্য কৃষ্ণা। এই শোয়ের পরবর্তী পর্বে অতিথি হিসেবে হাজির হবেন গোবিন্দ ও তার স্ত্রী সুনিতা। কিন্তু এই খবর পেয়েই সেই পর্ব থেকে সরে গেছেন কৃষ্ণা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এই তথ্য জানিয়েছে।

কৃষ্ণা জানান, গত ১৫ দিন ধরে মধ্যপ্রদেশের রায়পুরে নতুন একটি সিনেমার শুটিং করছেন তিনি। ‘দ্য কপিল শর্মা শো’-এর জন্য অনেক ঝামেলা করে শিডিউল ঠিক করেছিলেন। কিন্তু যখন জানতে পারেন— অতিথি হিসেবে গোবিন্দ আসবেন তখনই সিদ্ধান্ত পাল্টে ফেলেছেন তিনি।

কৃষ্ণা অভিষেকের ভাষায়, ‘আমি তাদের মুখোমুখি হতে চাইছি না, তারাও আমার মুখোমুখি হতে চাইছেন না। তার থেকে এই ভালো। এর ওপর এটা কমেডি শো। তারা কোন কথায় কী মনে করে ফেলবেন। হয়ত সামান্য কথায় পরিস্থিতি আরো ঘোলা হয়ে উঠবে। আমি চাই না গোবিন্দজির সঙ্গে আমার সম্পর্কের জটিলতার জেরে কপিল এবং তার টিমের সঙ্গে তার সম্পর্ক খারাপ হোক। তাই সেসব ভেবেই পর্বটির শুটিং থেকে নিজেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

গোবিন্দ ও কৃষ্ণা তিক্ততার শুরু ‘দ্য ড্রামা কোম্পানি’ শোয়ের সময় থেকে। এই শোয়ের প্রযোজকদের ঘনিষ্ঠ ছিলেন গোবিন্দ ও সুনিতা। তাদের অনুরোধেই শোয়ে অতিথি হয়ে আসতে রাজি হন তারা। কিন্তু সেই সময় কৃষ্ণা স্ত্রী কাশ্মিরা শাহ সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন, ‘টাকা নিয়ে মঞ্চে নাচার লোকজন।’ সবার ধারণা, গোবিন্দ-সুনিতাকে উদ্দেশ্য করেই পোস্টটি করেন কাশ্মিরা। গোবিন্দ-সুনিতাও নিশ্চিত ছিলেন, পোস্টটি তাদের উদ্দেশেই। এরপর কৃষ্ণা সঙ্গে সম্পর্ক রাখেননি তারা।