বাগদান সারলেন কেটি পেরি-অরলান্ডো ব্লুম

বিশ্ব ভালোবাসা দিবসে বাগদান সেরেছেন সংগীতশিল্পী কেটি পেরি ও অভিনেতা অরলান্ডো ব্লুম। পশ্চিমা একাধিক সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।
কেটি পেরির মুখপাত্র এ জুটির বাগদানের খবরটি নিশ্চিত করেছেন বলে জানিয়েছে সংবাদমাধ্যম সিএনএন। এছাড়া ইনস্টাগ্রামে অরলান্ডো ব্লুমের সঙ্গে একটি ছবি পোস্ট করে কেটি পেরি লিখেছেন, ‘ফুল ব্লুম’। ছবিতে তার হাতে আংটিও দেখা যায়। একই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে অরলান্ডো ব্লুম লিখেছেন, ‘লাইফটাইমস’।
অন্যদিকে কেটি পেরির মা ম্যারি হাডশন শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে কেটি ও অরলান্ডো ব্লুমের বাগদানের একটি ছবি পোস্ট করেন। ছবির ক্যাপশন তিনি লেখেন, ‘দেখুন, শুক্রবার কারা বাগদান সম্পন্ন করেছে।’ যদিও পরবর্তী সময়ে ফেইসবুক থেকে পোস্টটি মুছে ফেলেন তিনি।
২০১৬ সালে গোল্ডেন গ্লোবসের একটি পার্টিতে ৩৪ বছর বয়সি কেটি পেরি ও ৪২ বছর বয়সি অরলান্ডো ব্লুমের ঘনিষ্ঠতা তৈরি হয়। মাঝে কিছু সময়ের জন্য ব্রেকআপ করেছিলেন তারা। তবে গত বছর আবারও নতুন করে তাদের প্রেমের সম্পর্ক তৈরি হয়।
কেটি-অরলান্ডো দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। এর আগে কমেডিয়ান রাসেল ব্র্যান্ডকে বিয়ে করেছিলেন কেটি। কিন্তু ২০১২ সালে তাদের ছাড়াছাড়ি হয়। অন্যদিকে ২০১০ সালে মডেল-অভিনেত্রী মিরান্ডা কেরকে বিয়ে করেন অরলান্ডো ব্লুুম। ২০১১ সালে তাদের সন্তান ফ্লিনের জন্ম হয়। কিন্তু ২০১৩ সালে এ জুটির বিচ্ছেদ হয়।