বাংলাদেশ-আফগানিস্তানের ফাইনাল ম্যাচ নিয়ে ভবিষ্যৎদ্বানী করলো জ্যোতিষ বিড়াল

ত্রিদেশীয় সিরিজের চট্রগ্রাম পর্ব শেষ করে ঢাকায় ফিরেছে বাংলাদেশ দল। আজ দুপুরের দিকে অভ্যন্তরীন একটি ফ্লাইটে করে ঢাকায় পৌছান সাকিবরা।

ঢাকা পর্বে তেমন জ্বলে উঠতে না পারলেও চট্রগ্রাম পর্বটা দারুণ কাটিয়েছে টিম বাংলাদেশ। পয়া সাগরিকায় এবার টাইগারদের এনে দিয়েছে মোমেন্টাম। দুই ম্যাচের দুটিতেই জিতে ফাইনালে দারুণ কিছু করতে মরিয়া সাকিব বাহীনিরা।

ত্রিদেশীয় সিরিজের গ্রুপ পর্বের শেষ ম্যাচে আফগানিস্তানকে হারিয়েছে বাংলাদেশ। এই জয়ে আফগানিস্তানকে টপকে পয়েন্ট তালিকায় শীর্ষে উঠে এসেছে টাইগাররা।

ত্রিদেশীয় সিরিজের প্রথম দুই ম্যাচে বাংলাদেশ জিতেছিল একটি। আফগানিস্তান জিতেছিল দুটি। তারা ছিল পয়েন্ট তালিকায় সবার উপরে। তবে পরের দুটি ম্যাচেই পাল্টে যায় দৃশ্যপট।

নিজেদের তৃতীয় ম্যাচে জিম্বাবুয়ের কাছে হারে আফগানিস্তান। আর নিজেদের তৃতীয় ম্যাচে জিম্বাবুয়েকে হারায় বাংলাদেশ। তিন ম্যাচে সমান দুটি করে জয় পায় বাংলাদেশ ও আফগানিস্তান।

তবে চট্রগ্রামের সেই জয়ের সুভাস ঢাকায় থাকে কি না সেটিও ভাবার বিষয়। ফাইনালে ২৪ সেপ্টেম্বরে সন্ধ্যা সারে ৬টায় আফগানদের মুখোমুখি হবে টাইগাররা। নিশ্চয় এই মোমেন্টাম ধরে রেখে ট্রফিটা নিজেদের ঘরেই রাখতে চাইবেন স্বাগতিকরা।

এদিকে বাংলাদেশী জ্যোতিষ বিড়াল রিবা বাংলাদেশ-আফগানিস্তানের ফানাইল ম্যাচ নিয়ে করছেন ভবিষ্যৎবানী। দুই দেশের পতাকা থেকে রিবা বাংলাদেশের পতাকাটাকে নির্বাচন করেছে।