বউ বদল, মিমির জায়গায় নুসরাত ফারিয়া

আপাতত বিয়ের ঝুটঝামেলায় থাকতে রাজি না মিমি চক্রবর্তী। না না, তার রিয়েল লাইফ নিয়ে কথা বলছি না। বাস্তবে সে বিয়ের এসভিএফ প্রযোজিত ‘বিবাহ অভিযান’ সিনেমায় অঙ্কুশের স্ত্রীরচরিত্রে অভিনয় করার কথা ছিল মিমির। কিন্তু আসন্ন লোকসভা নির্বাচনে তিনি আবার তৃণমূলের প্রার্থী হিসাবে মনোনীত হয়েছেন। তা আর সম্ভব হচ্ছে না বলে সাফ জানালেন মিমি।

আসন্ন ভারতের নির্বাচনী প্রচার সামলে মিমির পক্ষে শুটিংয়ের জন্য সময় বের করা সম্ভব হচ্ছিল না। তাই সে কারণেই কারণেই অভিনেত্রী সরে দাঁড়িয়েছেন এই সিনেমা থেকে। তবে তার জায়গায় দেখা যাবে বাংলাদেশের অভিনেত্রী নুসরাত ফারিয়াকে।

‘বিবাহ অভিযান’ সিনেমার গল্প ও চিত্রনাট্য তৈরি হয়েছে রুদ্রনীল ঘোষের হাতে। তবে এর পরিচালনা করছেন বিরসা দাশগুপ্ত। কাস্টিংই বলে দিচ্ছে সিনেমায় যেমন থাকবে মাখোমাখো প্রেম, তেমনই হাসতে হাসতে পেট ব্যথা হয়ে যাবে দর্শকের। সিনেমায় অঙ্কুশ ও নুসরাত ছাড়াও দম্পতির চরিত্রে দেখা যাবে রুদ্রনীল ঘোষ ও সোহিনী সরকারকে। আরও থাকবে অনির্বাণ ভট্টাচার্য ও প্রিয়াঙ্কা সরকারের জুটি। সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন জিৎ গাঙ্গুলি। সম্প্রতি অনুষ্ঠিত হল ‘বিবাহ অভিযান’-এর শুভ মহরৎ। খুব শীঘ্রই শুরু হতে যাচ্ছে শুটিং। সূত্র: এনডিটিভি