প্রবাসীর স্ত্রী’’র সঙ্গে আ’পত্তিকর অবস্থায় ধ’রা পড়ল রাজমিস্ত্রি

জে’লার গাংনী উপজে’লার বাঁশবাড়ীয়া গ্রামে গাছের সঙ্গে বেঁধে প্রবাসীর স্ত্রী’’ ও তার প্রেমিক সম্রাট’কে নি’র্যাতন করেছে তিন যুবক। ভোররাতে ওই নারীর নিজ ঘর থেকে রাজমিস্ত্রি সম্রাট’কে অ’নৈতিক কাজে লিপ্ত থাকার অ’ভিযোগে আ’ট’ক করে স্থানীয়রা।

নি’র্যাতনের খরব পেয়ে রোববার দুপুরে গৃহবধূ ও রাজমিস্ত্রিকে মুক্ত করে গাংনী থা*না হেফাজতে নেয় পু’লিশ। স্থানীয় সূত্রে জানা গেছে, গোপালগঞ্জ জে’লার মকসুদপুরের রাজমিস্ত্রি সম্রাট মোল্লা বাঁশবাড়ীয়া গ্রামের একটি ম’সজিদ নির্মাণ কাজ করছেন দুই মাস ধরে।

সেখানে অবস্থান করার কারণে ম’সজিদের পামের বাড়ির এক প্রবাসির স্ত্রী’’র সঙ্গে তার প্রেমের স’ম্পর্ক গড়ে ওঠে। রোববার ভোররাতে প্রবাসীর ঘর থেকে তার স্ত্রী’’ ও সম্রাট’কে আ’ট’ক করে গাছের সঙ্গে রসি দিয়ে বেঁধে রাখে গ্রামের তিন যুবক।

ওই গৃহবধু বলেন, আম’রা অরক্ষিত ঘরে থাকি। একই পাড়ার জাবারুল, গোলাম ও কালু কৌশলে সম্রাট’কে আমা’র ঘরে ঢুকিয়ে দিয়ে মিথ্যা রটনা রটায়। তারা আমাদেরকে ব্যাপক মা’রধর করেছে। সম্রাটের সঙ্গে আমা’র কোনো স’ম্পর্ক নেই।

গাংনী থা*না ভারপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) হরেন্দ্রনাথ সরকার বলেন, গাছের সঙ্গে বেঁধে রাখার খবর পেয়ে পু’লিশ দুইজনকে উ’দ্ধার করেছে।somoynews