নিয়মতান্ত্রিক ও শান্তিপূর্ণ সংগ্রাম করে সাধারণ মানুষের আস্থা অর্জন করবে-গোলাম মোহাম্মদ কাদের এমপি

জাতীয় পার্টি সংসদে ও রাজপথে মানুষের অধিকার নিয়ে নিয়মতান্ত্রিক ও শান্তিপূর্ণ সংগ্রাম করে সাধারণ মানুষের আস্থা অর্জন করবে-গোলাম মোহাম্মদ কাদের এমপি
জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, জাতীয় পার্টি গণমানুষের প্রত্যাশা পূরণের রাজনীতি করে। বর্তমানে অনেক রাজনৈতিক দলই মানুষের অধিকারের প্রশ্নে রাজপথে নেই। রাজনৈতিক এই শুন্যতায় জাতীয় পার্টি সংসদে ও রাজপথে মানুষের অধিকার নিয়ে নিয়মতান্ত্রিক ও শান্তিপূর্ণ সংগ্রাম করে সাধারণ মানুষের আস্থা অর্জন করবে। যাতে আগামী সকল নির্বাচনে জাতীয় পার্টি একটি শক্তিশালী রাজনৈতিক শক্তিতে পরিণত হতে পারে। 
আজ সকালে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে চট্টগ্রাম মহানগর সভাপতি সোলায়মান আলম শেঠ-এর সভাপতিত্বে জাতীয় পার্টি চট্টগ্রাম মহানগর নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে গোলাম মোহাম্মদ কাদের এ কথা বলেন।
গোলাম মোহাম্মদ কাদের আরো বলেন, তৃণমূল পর্যায়ে জাতীয় পার্টিকে আরো শক্তিশালী করতে হবে। চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে এখনই ঐক্যবদ্ধভাবে কাজ করতে নেতা-কর্মীদের নির্দেশও দেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি।
এসময় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রথম অধিনায়ক শামীম কবিরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি। তিনি মরহুম শামীম কবিরের রুহের মাগফিরাত কামনা করেছেন। পাশাপাশি শামীম কবিরের শোকার্ত পরিবারের প্রতি সমবেদনাও জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি।
এসময় জাতীয় পার্টি চট্টগ্রাম মহানগর-এর সভাপতি সোলায়মান আলম শেঠ বলেন, দেশের মানুষ এখনো হুসেইন মুহম্মদ এরশাদের ৯ বছরের সুশাসন মনে রেখেছেন। তিনি বলেন, এরশাদের শাসনামলেই ব্যবসায়ীরা নিরাপদে ব্যবসা করতে পেরেছেন। তখন দেশে খুন, গুম ও নৈরাজ্য ছিলোনা। তাই দেশের মানুষের প্রত্যাশা পূরণে জাতীয় পার্টির সেবার রাজনীতি কথা আমরা সাধারণ মানুষের সামনে তুলে ধরবো।
এসময় বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন