দুর্নীতিবিরোধী অভিযানকে সর্বাত্মক সমর্থন: জিএম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেন, দুর্নীতির বিরুদ্ধে সরকারের অভিযানকে আমরা সর্বাত্মক সমর্থন করি।

রোববার (২২ সেপ্টেম্বর) জাতীয় পার্টির বনানীস্থ কার্যালয়ের মিলনায়তনে খুলনা বিভাগীয় সাংগঠনিক টিমের সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

জিএম কাদের বলেন, আওয়ামী লীগের সঙ্গে আমাদের নির্বাচনকালীন একটি সমঝোতা হয়েছিল। সমঝোতায় দুর্নীতি, অন্যায়, অনিয়মের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে দেশ পরিচালনা করা হবে। ইতোমধ্যেই প্রধানমন্ত্রী তার নিজ দলের অন্যায়, অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে অভিযান শুরু করেছে। বিরোধী দল হিসেবে জাতীয় পার্টি এই অভিযানের সর্বাত্মক সমর্থন করে।

‘সত্যিকারভাবে জনগণের প্রত্যাশা পূরণ করতে হলে এমন কাজ করতে হবে, যে কাজে জনগণ আমাদের ওপর আস্থা রাখবে ও বিশ্বাস করবে। সাংগঠনিক কর্মকাণ্ড শক্তিশালী, সুসংগঠিত, শৃঙ্খলিত ও একত্রিতভাবে কাজ করলে মানুষের আস্থা অর্জনে আমরা সক্ষম হবো এবং জাতীয় রাজনীতিতে শূন্যতা ও অস্থিরতা পূরণ করা সম্ভব হবে।’

নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আমাদের প্রিয় নেতা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের অসমাপ্ত কাজ আমরা শেষ করবো। সেই লক্ষ্যেই বিভাগীয় সাংগঠনিক টিম গঠন করা হয়েছে এবং প্রতিটি জেলায় সমস্যার সমাধান করার জন্য আলাপ-আলোচনার ভিত্তিতে জেলা কমিটিকে শক্তিশালী ও সুসংগঠিত করে নতুন করে কাউন্সিলের মাধ্যমে কমিটি করা হবে।