তাহসানের দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন মিথিলা

সম্প্রতি নিজের দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুলেছেন তাহসান। ক্যারিয়ারের জীবনের প্রথম ছবি ‘যদি একদিন’র প্রচারে এসে গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে তিনি এ বিষয়ে কথা বলেন।

তিনি বলেন, আমার শিক্ষা হয়ে গেছে। ব্যক্তিজীবনের কিছু আমি আর কাউকে জানাতে চাই না। একবার জানিয়ে দেখেছি, মানুষ আমার ব্যক্তিগত জীবনকে তার ব্যক্তিগতজীবন মনে করে। আমি সেটা তো হতে দিতে পারি না।

তাহসান বলেন, শুধু ভক্ত না। ভক্তের বাইরেও অনেকে আমার ব্যক্তিজীবন নিয়ে কথা বলেছে, যেটা আমার ভালো লাগেনি। বিয়ে নিয়ে কথা বললে ব্যবসায়ীদের অনেক সুবিধা হয়। যত বেশি গল্প বানাতে পারবে, ততই ব্যবসা হবে। বিচ্ছেদের সময়টাতে আমি তা হাড়ে হাড়ে টের পেয়েছি। সবাই তো আর ভালো সাংবাদিকতা করেন না। ব্যক্তিজীবন নিয়ে আমি আর কথা বলার সুযোগটা কাউকে দিতে চাই না।

এদিকে, তাহসানকে শুভকামনা জানিয়েছেন মিথিলা।তিনি বলেন,‘অবশ্যই শুভকামনা জানাচ্ছি তাকে। এটা তার জীবনে অন্যতম বড় পাওয়া। আমি চাই তিনি যেন সফল হন। মানুষ যেন তার ছবিটি পছন্দ করে।’
সিনেমাটি দেখতে তিনি যাবেন কিনা এমন প্রশ্নের উত্তরে বলেন,‘যাওয়ার ইচ্ছে আছে। সময় পেলে অবশ্যই সিনেমাটি দেখবো।

ছাত্রজীবন থেকে দুজন দুজনার প্রেমে পড়েন তাহসান ও মিথিলা। তাহসান মিথিলার পরিচয় গানের মাধ্যমে। তাহসান তখন ব্ল্যাক ব্যান্ডের গায়ক। এক বন্ধুর সঙ্গে তাহসানের আড্ডায় গান শুনতে যান মিথিলা। এরপর ধীরে ধীরে সম্পর্ক পরিণয়ে গড়ায়। এরপর ২০০৬ সালে ৩ আগস্ট বিবাহবন্ধনে আবদ্ধ হন। আইরা তেহরীম খান তাহসান-মিথিলা দম্পতির একমাত্র সন্তান রয়েছে।

বিয়ের পর এ জুটি একাধিক নাটকেও অভিনয় করেছেন। তবে ২০১৭ সালের মে মাসে তাহসান-মিথিলার প্রায় ১১ বছরের সংসারের আনুষ্ঠানিক সমাপ্তি হয়েছে। এরপর যে দুজনার মুখ দেখাদেখি বন্ধ তা নয়, মেয়ে আইরা এখনো তাদের সম্পর্কের ব্রিজ হয়ে আছে।

এদিকে, তাহসানের জীবনে অন্যরকম ঘটনা ঘটতে যাচ্ছে। বড় পর্দায় নায়ক হিসেবে আবির্ভাব হচ্ছে তাহসানের। আগামী ৮ মার্চ মুক্তি পাবে তাহসানের ‘যদি একদিন’ সিনেমা।