টেস্টে ভরাডুবি :বড় চমকে ত্রিদেশীয় সিরিজের জন্য দল ঘোষণা, বাদ মিরাজ

মাঝে বাকি মাত্র তিন দিন।ব্যর্থতা না হয় মানা গেলো, ৭০ মিনিট ব্যাটিং করার পরিকল্পনা করা এবং সেটা মাঠে বাস্তবায়নের সামর্থ্যটাও কি নেই বাংলাদেশ দলের? এর মধ্যেই টেস্ট ম্যাচে হারার ধাক্কা সামলে টি-টোয়েন্টি নিয়ে ব্যস্ত হয়ে পড়তে হবে বাংলাদেশকে। আগামী ১৩ সেপ্টেম্বর শুরু হচ্ছে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ।

এ সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য ১৩ জনের দল দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সে দলে সুযোগ হয়নি মেহেদী হাসান মিরাজের। যেখানে এই দলে ঠাঁই দেয়া হয়েছে এক নতুন মুখকে। তরুণ পেসার ইয়াসিন আরাফাত মিশুকে।

সিরিজের জন্য তরুণ দল বেছে নিয়েছে বাংলাদেশ। দলে ঢুকেছেন আফিফ হোসেন, ইয়াসির আরাফাত ও অলরাউন্ডার মেহেদী হাসান। আর সর্বশেষ সিরিজেও দলে থাকা মেহেদী হাসান মিরাজ বাদ পড়েছেন।

টেস্ট সিরিজে বিশ্রাম পাওয়া মোস্তাফিজুর রহমান ও সাইফউদ্দিন টি-টোয়েন্টি দলে ঢুকেছেন। তবে এবারও ফিরতে পারেননি তাসকিন আহমেদ।

বাংলাদেশের টি-টোয়েন্টি দল: সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, মেহেদী হাসান, সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, ইয়াসিন আরাফাত।