টাইগারদের যে পরামর্শ দিলেন প্রধানমন্ত্রী

বিশ্বকাপে কোনো তাড়াহুড়ো না করে আত্মবিশ্বাস রেখে খেলতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিশ্বকাপের উদ্দেশ্যে দেশ ছেড়ে যাচ্ছেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। 

ইংল্যান্ডের মাটিতে অনুষ্ঠিতব্য আসন্ন বিশ্বকাপে অংশ নিতে দেশ ত্যাগের আগে আজ মঙ্গলবার অনুপ্রেরণা এবং আত্মবিশ্বাসের সঞ্চয় বাড়াতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাতে গেলে মাশরাফি বিন মর্তুজা বাহিনীকে এ পরামর্শ দেন তিনি। দুপুর সাড়ে ১২টায় গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করার জন্য পৌঁছান ক্রিকেটাররা।প্রধানমন্ত্রী শেখ হাসিনা টাইগার ক্রিকেটাদের উদ্দেশে বলেন, বিশ্বকাপে আত্মবিশ্বাস রেখে খেলবে। কোনো তাড়াহুড়োর প্রয়োজন নেই। লম্বা সময় সেখানে থাকতে হবে। মনোযোগ ধরে রাখবে। 

এসময় জাতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে আরও উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। সাক্ষাৎ শেষে গণভবনে প্রধানমন্ত্রী ও ক্রিকেটাররা একসঙ্গে দুপুরের খাবার খাবেন।

প্রসঙ্গত, বিশ্বকাপের আগে আয়ার‍ল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ। এ লক্ষ্যে আগামী ৫ মে দেশ ছেড়ে উড়াল দেবেন মাশরাফি-সাকিবরা। যেখানে বাংলাদেশের প্রতিপক্ষ স্বাগতিক আয়ারল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ।