জিএম কাদেরকে অব্যাহতির প্রতিবাদে লালমনিরহাটে বিক্ষোভ

গোলাম মোহাম্মদ কাদেরকে জাতীয় পাটির কো-চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি দেওয়ার প্রতিবাদে জেলা জাতীয় পার্টির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।শনিবার সন্ধ্যায় শহরের বিডিআর রোড়ে জাতীয় পার্টির জেলা কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিণ শেষে একটি বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা জাতীয় পাটির নেতা এসকে খাজা মঈন উদ্দিন, সেকেন্দার আলী, জাহিদ হাসান ডাবলু, আব্দুর রহিম প্রমুখ।

সমাবেশে বক্তার লালমনিরহাট সদর আসনের এমপি গোলাম মোহাম্মদ কাদেরকে জাতীয় পাটির কো-চেয়ারম্যান পদে বহাল রাখার জন্য দলটির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নিকট জোর দাবী জানান। এ দাবী মানা না হলে বৃহত্তর আন্দোলনের ঘোষণা দেন।

সমাবেশে বক্তাগণ লালমনিরহাট সদর আসনের এমপি গোলাম মোহাম্মদ কাদেরকে জাতীয় পাটির কো-চেয়ারম্যান পদে বহাল রাখার জন্য দলটির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ-এর নিকট জোর দাবী জানান। দাবী মানা না হলে আরো বৃহত্তর আন্দোলন করা হবে বলেও ঘোষনা দেন। 

এ বিষয়ে জিএম কাদের স্টারটিভিকে বলেন বলেন, ‘আমি তো কিছু বুঝতে পারছি না। বৃহস্পতিবার রাতেও তার (এরশাদ) সাথে আমার অনেকক্ষণ কথা হয়েছে। উনি আমাকে বললেন, আমি তো মরে যাচ্ছি। দলটা তোমার হাতে দিয়ে গেলাম। তুমি এই কদিনে খুব ভালো করেছ। খুব ভাল দল চালিয়েছ। তোমার হাতেই দলটা নিরাপদ থাকবে। তোমার জন্য আমার দোয়া থাকলো।-এই কথার পর হঠাত্ এই সিদ্ধান্ত কেন তা কিছু বুঝতে পারছি না।