ঘরে ঢু’কে দুই সন্তানের জননীকে ধ’র্ষণ, এলাকায় তোলপাড়

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বাড়িতে ঢুকে দুই সন্তানের জননীকে (৩৫) ধ’র্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বুধবার (১৮ ডিসেম্বর) সকালে ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে থানায় মা’মলা করলে পু’লিশ অ’ভিযুক্ত শাহিনকে গ্রে’ফতার করে।



গ্রে’ফতার শাহীন উপজেলার সাদিপুর ইউনিয়নের ভারগাঁও চৌধুরীপাড়া এলাকার মৃত ওয়াজ উদ্দিনের ছেলে।পু’লিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ওই নারী উপজেলার সাদিপুর ইউনিয়নে ভারগাঁও চৌধুরীপাড়া গ্রামের বাসিন্দা। তিনি দুই স’ন্তানের জননী।



তার স্বামী রূপগঞ্জের রূপসী এলাকায় একটি জামদানি কারখানায় কাজ করেন। তিনিও জামদানি কারিগর। প্রতি সপ্তাহে দু-একদিন বাড়িতে আসেন তার স্বামী। গত ১২ ডিসেম্বর রাতে ওই নারী প্র’কৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাহিরে যান।



এ সময় আগে থেকেই ওঁৎ পেতে থাকা শাহীন তাকে মুখ চেপে ধরে ধ’র্ষণ করে। ওই নারীর ডাক চি’ৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে শা’হীন পা’লিয়ে যায়। এ ঘটনায় গ্রামবাসীর কাছে বিচার দাবি করে না পেয়ে বুধবার সকালে ওই নারী বা’দী হয়ে সোনারগাঁ থানায় মা’মলা করেন।



পরে পু’লিশ ওই এলাকায় অভিযান চালিয়ে শাহিনকে গ্রে’ফতার করে। সোনারগাঁ থানা পু’লিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির জানান, ধর্ষ’ণের অভিযোগে শাহিন নামে একজনকে গ্রে’ফতার করে আ’দালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।bd24live