কাল ২ দিনের সফরে রংপুর ও লালমনিরহাট যাচ্ছেন জিএম কাদের

ঢাকা, শুক্রবার, ১০ জানুয়ারি-২০২০ : জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি ১১ জানুয়ারি দুই দিনের সরকারী সফরে রংপুর ও লালমনিরহাটে যাচ্ছেন। এসময় তিনি সরকারী ও সামাজিক বিভিন্ন কর্মসূচিতে অংশ নেবেন।
১১ জানুয়ারি সকাল ১০টায় উত্তরার বাসা থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে রওয়ানা করবেন গোলাম মোহাম্মদ কাদের। বেলা ১১টায় ইউএস বাংলা এয়ারলাইন্সের একটি বিমানে সৈয়দপুর বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা করবেন। ১২টা ১০ মিনিটে সৈয়দপুর বিমানবন্দর থেকে রংপুর পল্লীনিবাসের উদ্দেশ্যে সড়ক পথে যাত্রা করবেন।
বেলা ১টা ১০ মিনিটে রংপুর পল্লীনিবাসে উপস্থিত হয়ে প্রয়াত সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের মাজারে পুস্পস্তবক অর্পণ করে কবর জিয়ারত করবেন। এসময় জাতীয় পার্টি চেয়ারম্যান উপস্থিত নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করবেন।
বিকলে ৪টায় রংপুর পল্লীনিবাস থেকে লালমনিরহাট সার্কিট হাউসের উদ্দেশ্যে রওয়ানা করবেন জাতীয় পার্টি চেয়ারম্যান। বিকেল ৫টায় লালমনিরহাট সার্কিট হাউসে উপস্থিত হবেন এবং সাপ্টানাস্থ নিজ বাসভবনে রাত্রী যাপন করবেন তিনি।
১২ জানুয়ারি বেলা ১১টায় লালমনিরহাট সদর উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজের অগ্রগতি নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে মতবিনিময় করবেন।
বিকেল ৪টায় লালমনিরহাটের সাপ্টানাস্থ বাসভবন থেকে সৈয়দপুর বিমানবন্দরের উদ্দেশ্যে রওয়ানা করবেন জাতীয় পার্টি চেয়ারম্যান। সন্ধ্যা সাড়ে ৭টায় নভোএয়ার এয়ারলাইন্সের একটি বিমানে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে সৈয়দপুর ছাড়বেন তিনি। রাত ৮ টায় জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের-এর শাহজালাল বিমানবন্দর হয়ে উত্তরার বাসভবনে উপস্থিত থাকার কথা রয়েছে।