ইডেন টেস্টে ব্যাটিং করার জন্য কলকাতায় উড়িয়ে নেওয়া হচ্ছে এই টাইগারকে

ইডেন টেস্টে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে গেছে বাংলাদেশ। ম্যাচের দ্বিতীয় দিনেই ইনিংস ব্যবধান হারের শঙ্কা ভর করেছে ব্যাটিং ব্যর্থতায়। সিরিজের শেষমুহূর্তে স্কোয়াডে যোগ করা হচ্ছে নাজমুল হোসেন শান্তকে। টিম ম্যানেজমেন্টের ডাকে মিরপুরে ইমার্জিং



এশিয়া কাপের ফাইনাল খেলেই কলকাতার বিমানে উঠছেন তরুণ এ ব্যাটসম্যান। টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে এখনও কিছু জানানো হয়নি। তবে শান্ত চ্যানেল আই অনলাইনকে নিশ্চিত করেছেন দলের পক্ষ থেকে তার ডাক আসার খবরটি।



শের-ই-বাংলা স্টেডিয়াম থেকেই তিনি রওনা হয়েছেন হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে।কলকাতায় সিরিজের দ্বিতীয় টেস্ট শুরুর আগেই দল থেকে ছিটকে পড়েন মোসাদ্দেক হোসেন সৈকত ও সাইফ হাসান। তাদের বিকল্প



ক্রিকেটার না পাঠিয়ে বিপদেই পড়েছে টিম ম্যানেজমেন্ট। গোলাপি বলে ঐতিহাসিক দিবা-রাত্রির টেস্টের প্রথমদিন লিটন দাস এবং নাঈম হাসান আহত হওয়ায় ‘কনকাশন বদলি’ হিসেবে তাদের জায়গায় খেলছেন মেহেদী হাসান মিরাজ ও তাইজুল ইসলাম।



দলে বাড়তি ক্রিকেটার না রাখায় সমালোচনা হচ্ছিল খুব। তারই প্রেক্ষিতে শের-ই-বাংলা স্টেডিয়ামে পাকিস্তানের সঙ্গে ফাইনাল শেষেই বাংলাদেশ ইমার্জিং দলের অধিনায়ককে ডাকা হল। এ ক্রিকেটার ইডেন গার্ডেনসে পৌঁছানো অব্দি বাংলাদেশ ম্যাচ বাঁচিয়ে রাখতে পারলেই হয়! সূত্র: চ্যানেল আই।