হানিফ ফ্লাইওভারে দুই মোটরসাইকেল আরোহী দুর্ঘটনায় নিহত

রাজধানীর ওয়ারী থানাধীন হানিফ ফ্লাইওভারের উপরে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু হয়েছে। বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এঘটনা ঘটে। নিহতরা হলেন, মো. মাসুম মিয়া (২৮) ও মো. নাসির (৩৫)।

ওয়ারী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, রাজধানীর সুপার মার্কেট মসজিদ সংলগ্ন হানিফ ফ্লাইওভার ব্রিজে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুজন দুর্ঘটনার শিকার হন। পরে রক্তাক্ত অবস্থায় আমরা দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তারা দুইজন মোটরসাইকেলে করে দ্রুত গতিতে গুলিস্তানের দিকে যাওয়ার পথে ট্রার্নিংয়ের সময়ে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ হারান। দুজনের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।

মৃত মাসুম মিয়ার বন্ধু ও মৃতের ভাই রাশেদ জানিয়েছেন, আমরা পুলিশের কাছে খবর পেয়ে হাসপাতালে এসে মরদেহ দেখতে পাই। যাত্রাবাড়ীর কাজলার মেম্বার গলির মো. কাশেম মিয়ার ছেলে মাসুম। তিনি সুয়ারেজ লাইনের সাব ঠিকাদার ছিলেন।

নাসির সম্পর্কে ইমন বলেন, যতটুকু জানতে পেরেছি তিনি জুরাইন এলাকায় থাকেন। তিনি পুলিশের সোর্সের কাজ করতেন। পুলিশ তাদের স্বজনদের সংবাদ দিয়েছেন।